ভর্তি চলছে! ভর্তি চলছে! জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ড্যাফোডিল ইনিস্টিটিউট অব আইটি (DIIT) -৫০% ছাড়ে ২০২৩-২০২৪ সেশনে ভর্তি চলছে।ফোন: +8801847140188

Post details

  • Aug. 29, 2024

Daffodil Institute of IT (DIIT) বন্যার্তদের পুনর্বাসনে সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছে। সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য DIIT তাদের সকল শিক্ষার্থী, অভিভাবক এবং সাধারণ জনগণের প্রতি আহ্বান জানাচ্ছে—আপনারা আপনাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিন।


আমরা সবাই জানি, সাম্প্রতিক বন্যায় হাজার হাজার মানুষ তাদের ঘরবাড়ি হারিয়েছে এবং এক দুর্বিষহ পরিস্থিতির সম্মুখীন হয়েছে। DIIT এই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এবং তাদের পুনর্বাসনে সহায়তা করতে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা আশা করি, আমাদের DIIT পরিবারের প্রতিটি সদস্য এই মহৎ উদ্যোগে শামিল হবেন এবং নিজেদের সাধ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেবেন।


কিভাবে সাহায্য করবেন? আপনারা রকেট, বিকাশ অথবা নগদের মাধ্যমে আমাদের নির্দিষ্ট নম্বরে অনুদান পাঠাতে পারেন:


যোগাযোগের নম্বর: 01840-131 765


আপনাদের একটুখানি সহায়তাও এই বিপর্যস্ত মানুষগুলোর জীবনে আশার আলো জ্বালাতে পারে। আসুন, আমরা সবাই একসাথে এগিয়ে আসি এবং বন্যার্তদের পাশে দাঁড়িয়ে মানবিকতার নজির স্থাপন করি। আল্লাহ্ তায়ালা আমাদের সহায় হবেন এবং আমরা সবাই মিলে এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারব, ইনশাআল্লাহ।


একটি বীরের জাতি হিসেবে আমরা আবারও প্রমাণ করব—বাঙালি সব সময় মানুষের পাশে থাকে।


DIIT-এর এই উদ্যোগে সবাইকে আহ্বান জানাই, আসুন একসাথে কাজ করি।